আশুলিয়ায় জামগড়া একটি বাড়ি দখল করে রাখার অভিযোগে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন

সাভার প্রতিনিধিঃ

আশুলিয়ায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক আসামী বিরুদ্ধে বাড়ি দখল করে রাখার অভিযোগে মানবন্ধন করেছে এক ব্যবসায়ী।

মঙ্গলবার বিকেলে উত্তর জামগড়া এলাকায় দখল করে রাখা বাড়ির সমানের স্থানীয় একটি সড়কে এ মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়। এতে ওই এলাকার কয়েকশত লোকজন অংশ গ্রহন করে।

মানববন্ধনে এসময় ব্যবসায়ী জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, তিনি অনেক কষ্ট করে উত্তর জামগড়া এলাকায় একটি বাড়ি ক্রয় করেন।

অথচ ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জাহিদ তার ভাই মাসুদুর করিমের সহযোগীতায় প্রায় এক বছর যাবৎ ব্যবসায়ীর বাড়িটি দখল করে রেখেছে।

তিনি বাড়িতে গেলেই তাকে প্রান নাশেরও হুমকি দেওয়া হয়। তবে র‌্যাবের দায়ের করা মাদক মামলায় জাহিদের সাজা হলে পুলিশ গত কয়েকদিন আগে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

এর পর থেকে মাদক ব্যবসায়ীর ভাই মাসুদুর করিম ওই বাড়ি দখল করে রেখেছে। এমনকি তার কাছে ২১ লাখ টাকাও দাবী করেন। টাকা না দিয়ে বাড়ির আশেপাশে গেলে তাকে প্রাণে মেরে ফেলা হবে বলে ব্যবসায়ী অভিযোগ করেন।

তবে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই ) আব্দুল জলিল বলেন, মাদক মামলায় সাজাপ্রাপ্ত জাহিদকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়াও ব্যবসায়ীকে হুমকি দেওয়ার ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরীও দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।