আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

আশুলিয়ায় গলাকেটে যুবকের মোটরসাইকেল ছিনতাই।

সাভার  প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (৩১) এক যুবককে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এসময় বাঁশ ঝাড়ে পরে থাকা মৃতদেহের পাশ থেকে মোটরসাইকেলের দুটি রক্তমাখা হেলমেট ও হত্যাকান্ডে সংঘটিত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভিতর থেকে অজ্ঞাত ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, সকালে বাঁশ ঝাড়ের ভিতর অজ্ঞাত ওই যুবকের গলাকাটা রক্তাক্ত লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। এসময় লাশের পাশে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও একটি ধারালো ছুরিও পরে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়।
তারা আরো জানায়, ওই বাঁশ ঝাড় ঘেঁষা সড়কটি নির্জন হওয়ায় মাঝে মধ্যেই এখানে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, স্থানীয়দের খবরে কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় একটি বাঁশ ঝাড় থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এসময় লাশের পাশ থেকে রক্তমাখা দুটি মোটরসাইকেলের হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত।
তিনি আরো জানান, ছিনতাইকারীরা ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। একই সাথে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি অপরাধীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap