আশুলিয়ার টংগাবাড়ি এলাকায় দুটি ফ্ল্যাট বাসায় দুর্ধষ ডাকাতি।

বিশেষ প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় দুটি ফ্ল্যাট বাসায় দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই দুটি ফ্ল্যাটের সবাইকে হাত বেধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বণার্লঙ্কার ও মোবাইল ফোন লুটপাট করেছে।
ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের টংগাবাড়ি এলাকার জনৈক সোলেমান মিয়ার বাড়িতে এ দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায় ভোর রাতে টংগাবাড়ি এলাকার সোলেমান মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুধাবী প্রবাসী আল মামুন ও স্থানীয় ব্যবসায়ী আমির হোসেনের দুটি ফ্ল্যাট বাসার দরজা ভেঙ্গে ৮/১০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে এসময় ডাকাতরা আবুধাবী প্রবাসী আল মামুনের স্ত্রী দুলালী আক্তার পরিবারের সদস্য দেলোয়ার হোসেন, ও যুবায়ের হোসেনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে মারধর করে ডাকাতরা আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে নগদ দুই লক্ষ ২৭ হাজার টাকা,দুই ভরি স্বণার্লঙ্কার দুটি মোবাইল ফোন ও একটি ট্যাপসহ মুল্যবান মালামাল লুটপাট করে। পরে ডাকাতরা পাশের ফ্ল্যাটের ব্যবসায়ী আমির হোসের ফ্ল্যাটে প্রবেশ করে আমির হোসের স্ত্রী পারুল আক্তারসহ পরিবারের সবাইকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে নগদ ৯০ হাজার টাকা তিন ভরি স্বণার্লঙ্কার ১০ ভরি রুপার গহনা ও ৯টি মোবাইল ফোনসহ মুল্যবান মালামাল লুটপাট করে ডাকাতরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে এলাকাবাসী তাদেরকে হাত বাধা অবস্থায় উদ্ধার করে। এঘটনায় ওই এলাকার স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
ডাকাতি হওয়ার খবর পেয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্য ওসি শেখ রিজাউল হক দিপু বলেন ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
এঘটনায় আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।