আজ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২০ ইং

আশুলিয়ার কবিরপুরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

খোরশেদ আলম, সাভার প্রতিনিধিঃ
সাভারে আশুলিয়ার কবিরপুরে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ রায়হান সরকার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড ‍গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য।
সোমবার (২২ জুন) সাড়ে ৯টার দিকে আশুলিয়ার কবিরপুরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত রায়হান সরকার (৩৫) চাঁদপুর জেলার উত্তর মতলব থানার আইয়ুব সরকারের ছেলে।
র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে অভিনব পন্থায় মাদক পরিবহন ও বিক্রি করে আসছিল রায়হান নামে ওই যুবক। কখন পিকনিকের বাসে আবার কখনও কাভার্ড ভ্যানের ভিতর মাদক পরিবহন করতো সে। পরে আজ সকালে রায়হান আশুলিয়ার কবিরপুরে মোশারফ হোসেনের বাড়িতে অবস্থান করছে বলে নিশ্চিত হয় র‌্যাব। এরপর ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক ব্যবসায়ী রায়হান কক্ষের ভিতর থেকেই র‌্যাবকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি তিন রাউন্ড গুলি ছোড়ে।
এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী রায়হান গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এতে র‌্যাবের নাছির ও মনির নামে র‌্যাবের দুই সদস্য পায়ে গুলির স্প্লিন্টার বিদ্ধ হয়ে আহত হয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-২ এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী জানান, বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী রায়হানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap