আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতার  ঈদ শুভেচ্ছা

খোরশেদ আলশ, সাভারঃ প্রতিনিধি
  প্রতিবছরের মতো এবারও  মুসলমানদেরঅন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযাহার  উপলক্ষে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের ও আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মী ও দেশবাসীর কাছে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আইকন ও সংগ্রামী ১ নং যুগ্ন-আহবায়ক
 জনাব, মোঃ হারুন প্রামানিক
হারুন প্রামানিক জাফর প্রামানিকের ছয় সালের মধ্যে সবার ছোট ছেলে জন্ম সূত্রেই তিনি আওয়ামীলীগের সাথে পারিবারিক ভাবে জড়িত ২০০৬/৭  সালে তিনি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত লাভ করেন। 
জেল জুলুম বিরোধী দলের নেতারা তাকে রাজপথ থেকে কেউ  সরাতে পারেনি 
তার ধারাবাহিকতায় পরবর্তীতে  তিনি শিমুলিয়া  ইউনিয়ন যুবলীগের  ১ নং যুগ্ন-আহবায়ক  লাভ করেন নেতাদের প্রতি  অনুগত আর  বিশ্বাস  তাকে আরো  সামনের  এগিয়ে নিয়ে যায়। 
 জাতীয় সংসদ নির্বাচনেও তার পরিশ্রম ছিল অনেক বেশি কর্মীদের প্রতি  ভালোবাসার  চোখে  বরাবরের মতো  ইতিমধ্যেই নিরলস পরিশ্রমের কারণে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক জনাব, কবির হোসেন সরকার  ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়াসহ তাদের কাছে  প্রিয় পাত্র হয়ে ওঠেন তিনি
 যেখানেই  জান  সেখানেই শিমুলিয়া ইউনিয়ন  যুবলীগের  নেতাকর্মীদের বীর তাকে সব সময়  ঘিরে রাখে সারা শিমুলিয়া ইউনিয়ন  যুবলীগের  ক্ষুদ্র ক্ষুদ্র  নেতাকর্মীরা হারুন প্রামানিক কে  শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের  সভাপতি হিসেবে  দেখতে পচার  প্রচারণা চালাচ্ছে। 
এ বিষয়ে হারুন প্রামানিক কে  জিজ্ঞেস করলে তিনি বলেন আমার আশুলিয়া থানা যুবলীগের  বিপ্লবী আহবায়ক  কবির হোসেন সরকার  ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়া 
 যদি আমাকে  শিমুলিয়া ইউনিয়নের  দায়িত্বভার  তুলে দেন  তাহলে আমি  তাদের নির্দেশে  কাজ করতে চাই। 

এ সময় তিনি আরো বলেন আসন্ন ঈদ আনন্দ বার্তায় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের  যুগ্ন আহবায়ক হারুন প্রামানিক  বলেন পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগের শিক্ষা দেয়-মুসলমানরা কুরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন। এ সময় তিনি আরো বলেন আল্লাহ যদি আমাকে কুরবানী দেওয়ার তৌফিক দান করেন তাহলে কুরবানী বস্তুগুলো গরিব মানুষের মাঝে বিলিয়ে দিব।

ঈদ-উল-আযহা আমাদের মধ্যে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা ধনী-গরিব ভেদাভেদ ভুলে  সকলের মধ্যে ভাগাভাগি করতে পারি, এমন প্রত্যাশা করে তিনি আরো বলেন আল্লাহতালা দয়ায় যতদিন এই পৃথিবীতে বেঁচে থাকার তৌফিক দান করবে ততদিন  গরীব দুঃখী মানুষের  পাশে থাকবো । তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে  ধারণ করা আমার মূল লক্ষ্য। গরীব দুঃখী মানুষের পাশে থাকতে পারলে আমার জীবন টাকে সাকসেস মনে করব।

 সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন ইতি টানেন।