আর আতাইকুলা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সন্ত্রাসীদের দ্বারা আহত

সোহেল রানা, পাবনা প্রতিনিধিঃ

আজ আনুমানিক দুপুর ২টায় আতাইকুলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা বাড়ি যাওয়ার সময় আর আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (২৬) হত্যার উদ্দেশ্যে হামলা করে।

হামলাকারীদের আঘাতে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বেঁচে যায় রফিকুল ইসলাম।

এ সময় আশপাশের লোকজন উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসকরা তাকে চিকিৎসা সেবা দেয়ার জন্য হাসপাতালে ভর্তির নির্দেশ দেন।

জানা যায় রফিকুল ইসলাম আর আতাইকুলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমানের সন্তান। পূর্বের শত্রুতার জের হিসেবে অত্র এলাকার সন্তাসী বাবু ওরফে পাক বাবু তার বড় ভাই ফিরোজ, দুলাভাই ময়নুদ্দিন, ভাগনে সজিব এই হামলা চালায়।

এ বিষয়ে আর আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন ও আর আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিরাজুল ইসলাম বিশ্বাসসহ আওয়ামীলীগের নেতৃবন্দ এই হামালা তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। বর্তমানে রফিকুল ইসলাম পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।