আবারও বাংলাদেশের ৩য় প্রতিপক্ষ হতে পারে বৃষ্টি !!

 

খেলাধুলা ডেস্ক:

ট্রেন্টব্রিজে আজ বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। সেমিফাইনালে ওঠার আশা ধরে  রাখতে ম্যাচটা জেতা গুরুত্বপূর্ণ মাশরাফি বিন মুর্তজার দলের জন্য। আগের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে চনমনে মেজাজে রয়েছে বাংলাদেশ দল।

এমন একটা দলের বিপক্ষে খেলতে হবে, যারা ফর্মে আছে, অসাধারণ ক্রিকেটও খেলছে। যদি এই পরীক্ষাটায় সফল হয়ে বের হতে পারে, তাহলে ওরা সেমিফাইনালে একটা জায়গার জন্য বড় দাবিদারই হয়ে যাবে। কিন্তু এই ম্যাচেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা।

নটিংহ্যামের আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, ভোর ছয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। দুপুর ১২টার দিকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা না থাকলেও পূর্বাভাস বলছে ৩টার দিকে আবারও বৃষ্টি নামতে পারে ট্রেন্ট ব্রিজে।

এই বিশ্বকাপে এখন পর্যন্ত চারটি ম্যাচ বৃষ্টিতে বাতিল হয়েছে। এর মধ্যে বাংলাদেশেরও একটি ম্যাচ রয়েছে। আজও যদি বৃষ্টিতে ভেসে যায় ম্যাচ, তাহলে অজিদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হবে মাশরাফীদের। আর থেমে যেতে পারে বাংলাদেশের এই বিশ্বকাপে সেমিতে উঠার স্বপ্ন |

তবে বাংলাদেশ অধিনায়ক চান না ম্যাচ বৃষ্টিতে ভেসে যাক। পাঁচ ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে টাইগারদের অবস্থান এখন পাঁচ নম্বরে।